Kandi: ভোটের আগে কান্দিতে বোমায় আহত ৩ । শুরু তরজা

Kandi: ভোটের আগে  খড়গ্রাম,  রেজিনগরের পর এবার কান্দিতে বোমাবাজি।  লোকসভা ভোটের আগে ফের বোমাবাজি মুর্শিদাবাদে Murshidabad । মুর্শিদাবাদের কান্দি থানার হিজল গ্রামে এবার বোমাবাজি রাতের অন্ধকারে। বোমায় আহত হয়েছেন ৩ কংগ্রেস Congress  কর্মী। সোমবার রাতে বোমাবাজির ঘটনা ঘটে।  কংগ্রেস এই ঘটনায় তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তুলেছে। ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।  আহত কংগ্রেস কর্মী   সুভান সেখ, ওসমান সেখ ও বানী ইসরাইলকে কান্দি মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। আহতরা একই পরিবারের সদস্য। আহতদের দাবি ৭টি বোমা ছোঁড়া হয়েছিল তাদের লক্ষ্য করে।

সুভান শেখের দাবি, মদ্যপ অবস্থায় বাড়িতে চড়াও হয় তৃণমূল কর্মীরা। সেই সময় বাড়ি থেকে চলে যেতে বলেন তাদের । এরপরই বাড়িতে চড়াও হন বাকিরা  ।

কান্দি মহকুমা কংগ্রেস সভাপতি সফিউল আলম খান দাবি করেছেন, স্থানীয় তৃণমূল TMC  নেতারা এই হামলার সাথে জড়িত। কংগ্রেস কর্মীদের তৃণমূলে যোগ দেওয়ার জন্য চাপ দেওয়া হচ্ছিল। তৃণমূলে যোগ না দেওয়াতেই বোমাবাজি হয়।

যদিও তৃণমূল কংগ্রেসের বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলার সভাপতি অপূর্ব সরকার বলেছেন, “প্রশাসনকে তদন্ত করে দেখতে বলা হয়েছে। বিষয়টি পারিবারিক। সেই গন্ডগোলের জেরেই এই ঘটনা ঘটেছে। তৃণমূল সহ যে কোন রাজনৈতিক দল এর সাথে জড়িত থাকলে সেই দলের কর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে”।